স্রোত বৃদ্ধি পাওয়া পদ্মাসেতুর নিরাপত্তা জনিত কারণে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে সোমবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা থেকে বন্ধ রাখা হয়েছে ফেরি চলাচল। এর আগে সকাল থেকে ফেরি চলাচল স্বাভাবিক ছিল। কিন্তু গত কয়েকদিনের তুলনায় স্রোতের বেগ বৃদ্ধি পাওয়ায় ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। বিআইডব্লিউটিএ’র মেরিন কর্মকর্তা আহমদ আলী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, যখন ফেরি চালু করা হয়েছিল তখনকার তুলনায় নদীতে স্রোত কিছুটা বেড়েছে। এ অবস্থায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। স্রোত কমলে ফেরি আবার চলবে।

উল্লেখ্য, এক টানা ৪৭ দিন বন্ধ থাকার পর গত ৫ই অক্টোবর ভোর থেকে সীমিত আকারে ফেরি চলাচল স্বাভাবিক হয়। ৬ দিন পরই আবার বন্ধ হলো ফেরি চলাচল।।

ফিচার বিজ্ঞাপন

Maldives (Centara Ras Fushi Resort & Spa) 3D/2N

মূল্য: ৫৯,৯০০ টাকা

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।

কুইক সেল অফার

অবিশ্বাস্য দামে ব্রান্ডের ঘড়ির কিনুন

অবিশ্বাস্য দামে ব্রান্ডের ঘড়ির কিনু...



১৯ বার পড়া হয়েছে