গত বৃহস্পতিবার থেকে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে পাঁচ দিনব্যাপী এ মেলার আয়োজন করে আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। শেষ দিনে আজ রিহ্যাবের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় প্রায় ৪০০ কোটি টাকার ফ্ল্যাট, প্লট ও বাণিজ্যিক জায়গার বুকিং মিলেছে। এর মধ্যে ১৯৮ কোটি টাকার ফ্ল্যাট বিক্রি ও বুকিং হয়েছে। আর প্লট বিক্রি ও বুকিং হয়েছে ১২৫ কোটি টাকার। আর বাণিজ্যিক জায়গা বিক্রি ও বুকিং হয়েছে ৭৪ কোটি ৩৮ লাখ টাকার। আর পাঁচ দিনের মেলায় ক্রেতা–দর্শনার্থী এসেছেন ১৯ হাজার ২৩৭ জন।

রিহ্যাবের আবাসন মেলার শেষ দিনে সংবাদ সম্মেলনে কথা বলেন সংগঠনের সভাপতি আলমগীর শামসুল আলামিন। আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ছবি: রিহ্যাবের সৌজন্যে

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।

কুইক সেল অফার

Online Shopping BD (Facebook Live)



৯৫ বার পড়া হয়েছে