আবারও নতুন মডেলের বাইক নিয়ে আসছে বাইকারদের প্রিয় ব্রান্ড ইয়ামাহা। এরই মধ্যে ইয়ামাহা আর-১৫ সিরিজের প্রতিটি মডেল ব্যাপক জনপ্রিয় হয়েছে। বাইকপ্রেমীরা অপেক্ষায় ছিলেন আর-১৫ এর ভার্সন ফোর কবে লঞ্চ করবে ইয়ামাহা। এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

এবার আর-১৫এম মডেলের আকর্ষণীয় বাইক নিয়ে আসছে ইয়ামাহা। জানা গেছে, ভার্সন থ্রি-এর চেয়ে আরও বেশি ফিচার্স থাকবে এই মডেলে।

এর আগেও এই মডেল টেস্ট করার সময় স্পট হয়েছিল। তাই ভার্সন থ্রি-এর মতো এই মডেলে ডুয়েল এলইডি থাকবে না। এর জায়গায় থাকবে সিঙ্গেল প্রোজেক্টর ইউনিট।

ইয়ামাহার এন্ট্রি লেভেল স্পোর্টস বাইক হিসেবে এমনিতেই আরওয়ানফাইভ বেশ জনপ্রিয়। আরওয়ানফাইভএম-এ দুটি স্লিক এলইডি ডিআরএল থাকবে বলে জানা যাচ্ছে।

ফিচার বিজ্ঞাপন

কানাডা ভিসা

মূল্য: ৭,০০০ টাকা

Cambodia (Phnom Penh & Siem Reap) 6D/5N

মূল্য: 43,900 Taka

ব্লুটুথ কানেক্টিভিটি, ইনস্ট্রুমেন্ট প্যানেল ও ইউএসডি ফোর্কস থাকবে এবারের মডেলে। বাইকের হ্যান্ডলিং আগের থেকে ভালো হবে। ১৫৫সিসি ইঞ্জিনে থাকবে ভিভিএ টেকনোলজি। এবারের মডেলটি ১৮এইচপি পাওয়ার সম্পন্ন। সিক্স স্পিড গিয়ার বক্স থাকবে আগের মতোই।

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।

কুইক সেল অফার

অবিশ্বাস্য দামে ব্রান্ডের ঘড়ির কিনুন

অবিশ্বাস্য দামে ব্রান্ডের ঘড়ির কিনু...



১৩ বার পড়া হয়েছে