রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের জন্য ক্যাম্পাসেই করোনা ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করা হয়েছে। আগামী ১৭ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করা হবে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংস্কৃতিক কেন্দ্রে চারটি বুথ করা হবে। সেখানে ১৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত টিকাদান কর্মসূচি চলবে।

জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমান বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের স্বাস্থ্যকর্মীরা এসে রাবি শিক্ষার্থীদের টিকা প্রদান করবেন। প্রথম ডোজ নিতে হলে শিক্ষার্থীদেরকে সুরক্ষা অ্যাপে নিবন্ধনের প্রিন্ট কপি সঙ্গে আনতে হবে। দ্বিতীয় ডোজ নিতে হলে শিক্ষার্থীদেরকে প্রথম ডোজের প্রমাণপত্র সঙ্গে আনতে হবে। প্রথমদিকে সিনোফার্মের টিকা প্রদান করা হবে। যারা সিনোফার্মের প্রথম ডোজ নিয়েছেন তারাই আপাতত দ্বিতীয় ডোজ পাবে।

ফিচার বিজ্ঞাপন

Water Lodge

মূল্য: ১২,৫০০ টাকা / রাত

সিঙ্গাপুর ভিসা (চাকুরীজীবী)

মূল্য: ১০,০০০ টাকা

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।

কুইক সেল অফার

পূর্বাচল আমেরিকান সিটি | জীবনের সমস্ত আয়োজন এখানে অপেক্ষা করছে

পূর্বাচল আমেরিকান সিটি | জীবনের সমস্ত ...



৭ বার পড়া হয়েছে