বিমানের পর এবার কাঠমান্ডু-ঢাকা-কাঠমান্ডু রুটে ফ্লাইট পরিচালনা করবে হিমালয় এয়ারলাইন্স। আগামী ২২ জুলাই অপারেশনে আসবে এয়ারলাইন্সটি। প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন-শনি, সোম ও বুধবার এই রুটে ফ্লাইট পরিচালনা করবে হিমালয় এয়ারলাইন্স।

সোমবার (১৫ জুলাই) নেপালের রাষ্ট্রদূত বিজয় শ্রেষ্ঠের সঙ্গে সাক্ষাৎ করে এ কথা জানান হিমালয় এয়ারলাইন্সের ব্র্যান্ড অ্যান্ড সার্ভিস ইমপ্রুভমেন্ট বিভাগের প্রধান উজ্জ্বল ঢালি।

নেপালের বেসরকারি এয়ারলাইন্স হিমালয়ের এটি ষষ্ঠ রুট। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরে কাঠমান্ডু রুটে এটি হবে দ্বিতীয় কোনো এয়ারলাইন্স। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এই রুটে সপ্তাহে সাতদিন ফ্লাইট পরিচালনা করে আসছে। যার অধিকাংশই বোয়িং ৭৩৭।

ফিচার বিজ্ঞাপন

কালিজিরার তেল

মূল্য: ১৬০০ টাকা/কেজি

পর্যটনের দেশ হওয়ায় বিপুল পর্যটক ও ব্যবসায়ী ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে চলাচল করে। হিমালয় এয়ারলাইন্স কর্তৃপক্ষ বলছে, ঢাকা- কাঠমান্ডু রুট হবে হিমালয় এয়ারলাইন্সের ষষ্ঠ লাভজনক রুট।

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।

কুইক সেল অফার

১২৩০ বর্গফুটের দক্ষিণমুখি ফ্ল্যাট মাত্র ৩৭ লক্ষ টাকায়!

১২৩০ বর্গফুটের দক্ষিণমুখি ফ্ল্যাট মা...



৪৭৯ বার পড়া হয়েছে