দেশে করোনাভাইরাস টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হচ্ছে আজ থেকে।  একই সঙ্গে টিকার প্রথম ডোজ দেওয়ার কার্যক্রম চলবে। স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, টিকার দ্বিতীয় ডোজ নিতে প্রথম ডোজ নেওয়া সবার কাছে ইতোমধ্যে পর্যায়ক্রমে এসএমএস পাঠানো শুরু হয়ে গেছে।  প্রথম ডোজ নেওয়া কেউ এসএমএস না পেলেও তিনি যে তারিখে প্রথম ডোজ নিয়েছিলেন, সেই তারিখের দুই মাস পর টিকা কার্ড নিয়ে আগের কেন্দ্রে গিয়ে দ্বিতীয় ডোজ নিতে পারবেন।

৭ ফেব্রুয়ারি যারা টিকার প্রথম ডোজ নিয়েছেন তাদের আজ টিকা দেওয়া হবে।  আজ দ্বিতীয় ডোজ পাবেন ৩১ হাজার ১৬০ জন।  

গত সোমবার কোভিড-১৯ টিকার পর্যাপ্ত মজুতের বিষয়ে সংশয় দূর করে নির্ধারিত সময় ৮ এপ্রিল থেকেই দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

২৮ জানুয়ারি উদ্বোধন শেষে ৭ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপী করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়ার কার্যক্রম শুরু হয়েছিল।

ফিচার বিজ্ঞাপন

Maldives (Centara Ras Fushi Resort & Spa) 3D/2N

মূল্য: ৫৯,৯০০ টাকা

কালিজিরার তেল

মূল্য: ১৬০০ টাকা/কেজি

Source: Jugantor

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।



৭১ বার পড়া হয়েছে