এই ব্লগে লিখলেই উপহার !!

আসসালামু-আলাইকুম!

নতুন একটি ভিন্নধর্মী কমিউনিটি ব্লগ তৈরি করেছি যার বিষয়বস্তু হচ্ছে ঢাকা কেন্দ্রিক। এখানে  আপনি ক্যাম্পাস লাইফ, ছাদ বাগান / বারান্দা বাগান / বাড়ি / গাড়ি / বেড়ানো / কেনাকাটা / প্লেনে চড়ার অভিজ্ঞতা / ভিসা ও ইমিগ্রেশন অভিজ্ঞতা / রেস্টুরেন্ট অভিজ্ঞতা / স্ট্রীট-ফুড / হোটেল-রিসোর্ট অভিজ্ঞতা ইত্যাদি বিভিন্ন বিষয় নিয়ে লিখতে পারেন।

আমাদের এই ব্লগে আপনাদের স্বাগত জানাই। এখানে আমরা সবাই মিলে একটি কমিউনিটি।

এখানে “বারান্দা বাগান” কিংবা ‘ছাদ বাগান’ ক্যাটাগরিতে সকল লেখকের প্রথম পোস্টেই পাবেন মৃত্যুঞ্জয় রায়ের লেখা “ছাদে বাগান” বইটি উপহার।

ঢাকা নিয়ে কিছু পোস্ট করলে (সেটি হতে পারে আপনার দৈনন্দিন জীবন যাপন বা রেস্টুরেন্ট রিভিউ) পাবেন আনিস আহমেদ এর লেখা “ঢাকাইয়া বাতচিৎ ” বইটি উপহার।

এছাড়া ভ্রমন রিলেটেড কোন কিছু লিখলেই পাবেন সাইফুল্লাহ মাহমুদ দুলাল এর লেখা “বিশ্ব পর্যটক নাজমুন নাহার-সাক্ষাৎকারে তার ভ্রমন কাহিনী” বইটি

সকল লেখক শুধু মাত্র প্রথম পোস্টেই উপহারটি পাবেন।

এছাড়া সকল নিয়মিত লেখকের জন্য রয়েছে নিয়মিত উপহার। প্রতি ১০০০ পয়েন্ট অর্জনের সাথে সাথেই প্রত্যেকের জন্য রয়েছে বই উপহার। প্রত্যেকেই একই মাসে একাধিক বই উপহার পেতে পারেন।

পয়েন্ট ক্যাল্কুলেশনের পদ্ধতিঃ পোস্ট প্রতি ১৫ পয়েন্ট, মন্তব্য প্রতি ১ পয়েন্ট (মন্তব্যদাতা ও পোস্টদাতা উভয়ই), প্রতি প্রথম ভিউতে পোস্টদাতা ও ভিউয়ার উভয়ই ১ পয়েন্ট পাবেন। ৮ ঘন্টা পর যদি আবার লগইন করেন তাহলেও পাবেন ১ পয়েন্ট।  আর ব্লগে লিখতে পারবেন শুধু নির্ধারিত বিভাগগুলোতেই। এর মানে নির্ধারিত বিষয় এর বাইরে কিছু লেখা যাবে না।

আশা রাখি আপনার অবসরের জন্য একটি নির্মল বিনোদনের উৎস হতে পারে এই ব্লগ (https://dhakaythaki.com/oviggota/)

এখানে লিখতে চাইলে এখনই আপনি আপনার নাম, ইমেইল আইডি, ফোন নাম্বার, আমাদের ফেসবুক পেজে (facebook.com/DhakayThakiBD) মেসেজ করে দিন। আল্প সময়ের মাঝেই আমরা আপনাকে লগইন ডিটেইলস পাঠিয়ে দিব।

বিনীত

ঢাকায় থাকি টিম।

dhakaythaki.com

administrator

Description here

১ Response

  1. পান্না চৌধুরী says:

    ধন্যবাদ। আজ আমি পেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *