নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মার্কিন দূতাবাস ঢাকা। প্রতিষ্ঠানটি ‘লিগ্যাল স্পেশালিস্ট’ পদে লোক নেবে। এ পদে আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের যোগ্যতা

আইন বিষয়ে স্নাতক পাস হতে হবে। আইনজীবী হিসেবে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। লেভেল-৪ (সাবলীল) পর্যায়ে বাংলা ও ইংরেজি ভাষায় মৌখিক, লিখিত ও পড়ার যোগ্যতা থাকতে হবে। উভয় ভাষায় আইনি শব্দের গভীর জ্ঞান থাকতে হবে। প্রয়োজনে উভয় ভাষায় অনুবাদ ও ব্যাখা করতে হবে।  

আবেদন প্রক্রিয়া

ফিচার বিজ্ঞাপন

বালি ৫দিন ৪ রাত

মূল্য: ২৪,০০০ টাকা

আগ্রহী প্রার্থীরা https://bd.usembassy.gov/embassy/jobs ওয়েব পেজের মাধ্যমে আবেদনপত্র জমা দিতে পারবেন। আবেদনের শেষ তারিখ, ১০ আগস্ট, ২০২১।

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।



১৪৪ বার পড়া হয়েছে