করোনাভাইরাস মহামারিতে চিকিৎসাসেবার মান বাড়াতে কোনো ইন্টারভিউ ছাড়াই চার হাজার চিকিৎসক ও চার হাজার নার্স নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে সরকার। গত সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে এসব তথ্য জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতিতে চিকিৎসাসেবা দিতে ডাক্তার-নার্সরা অনেকে ক্লান্ত হয়ে পড়েছেন। দেড় বছর ধরে তারা সেবা দিয়ে যাচ্ছেন। তাই চিকিৎসাসেবা অব্যাহত রাখতে ভাইভা ছাড়াই দ্রুত চার হাজার ডাক্তার ও চার হাজার নার্স নিয়োগ দেওয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘তাদের ইন্টারভিউও আমরা বাদ দিয়েছি। অনুরোধ করেছি, ইন্টারভিউ যেন না নেওয়া হয়। পুলিশ ভেরিফিকেশনের দরকার নেই, তাদের তাড়াতাড়ি কাজে যোগ দেওয়ার সুযোগ দেওয়া হোক।’

এ ছাড়া জাহিদ মালেক বলেন, জনগণ লকডাউন মানছে না, যা দুঃখজনক। লকডাউন না মানলে হাসপাতালে জায়গা হবে না। এ ছাড়া জনসনের সাত কোটি ডোজ টিকা আগামী বছরের দ্বিতীয় ভাগে আসবে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

ফিচার বিজ্ঞাপন

Siliguri – Gangtok (Sikkim) 6D/5N

মূল্য: ২০,৫০০ টাকা

এর আগে গত ১০ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কনভেনশন সেন্টার পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের জানান, করোনা পরিস্থিতি সামাল দিতে দেশে নতুন করে চার হাজার চিকিৎসক ও চার হাজার নার্স নিয়োগ দিতে যাচ্ছে সরকার।

প্রাসঙ্গিক কথাঃ “ঢাকা বৃত্তান্ত”প্রচলিত অর্থে কোন সংবাদ মাধ্যম বা অনলাইন নিউজ সাইট নয়। এখানে প্রকাশিত কোন ফিচারের সাথে সংবাদ মাধ্যমের মিল খুঁজে পেলে সেটি শুধুই কাকতাল মাত্র। এখানে থাকা সকল তথ্য ফিচার কেন্দ্রীক ও ইন্টারনেট থেকে সংগ্রহীত। “ঢাকায় থাকি”কর্তৃপক্ষ বিশ্বাস করে এসব তথ্য একত্রিত করার ফলে তা ঢাকাবাসীকে সাহায্য করছে ও করবে। আসুন সবাই আমাদের এই প্রিয় ঢাকা শহরকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলি। আমরা সবাই সচেতন, দায়িত্বশীল ও সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করি।

কুইক সেল অফার

Online Shopping BD (Facebook Live)



৭২ বার পড়া হয়েছে